Wednesday, March 25th, 2020




মতলব দক্ষিণে বাজারের ঔষদ, কাঁচামাল, মুদি দোকান ব্যতিত সকল দোকানপাট বন্ধ ! রাস্তাঘাট ফাঁকা !

মো. আশরাফুল জাহান শাওলিনঃ সরকারের সিদ্ধান্ত অনুযায়ী “করোনা ভাইরাসের” প্রার্দুভাব প্রতিরোধের লক্ষে ও মতলব দক্ষিণ উপজেলার অধিবাসীদের স্বাস্থ্যঝুঁকির বিষয়টি বিবেচনা করে কেবলমাত্র সরকারি কার্যক্রম পরিচালনা ও করোনা ভাইরাস সম্পর্কিত দাপ্তরিক কর্মকান্ড ব্যতীত মতলব দক্ষিণ উপজেলার সকল ধরনের সভা-সমাবেশ, সেমিনার, সামাজিক অনুষ্ঠান, রাজনৈতিক জনসভা ও সাংস্কৃতিক কার্যক্রম যথাঃ মেলা, গানের আসর, কমিউনিটি সেন্টারসহ বিভিন্ন প্রতিষ্ঠান বন্ধ রাখা হয়েছে।

তবে খোলা ছিল ঔষধের দোকান, তরকারি বাজার, মুদি দোকান, মাছ বাজার। এছাড়া অন্যান্য দোকান পাট বন্ধ ছিল। মতলব বাজারসহ উপজেলা ও পৌরসভার বিভিন্ন বাজারগুলোও এ অবস্থায় চলছিল। এছাড়া মতলব থেকে বাবুরহাট পর্যন্ত এবং নায়েরগাঁও, নারায়নপুর পর্যন্ত সড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। সকাল থেকেই পুলিশ ছিল তৎপর।

তারা সকলকে অপ্রয়োজনে বাসার বাহিরে ঘুরাফিরা না করার জন্য অনুরোধ করেন। সড়কের বিভিন্ন স্থানে হ্যান্ড সেনিটাইজার বসানো ছিল।মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ জানান, আতঙ্ক নয় সচেতনতাই করোনা ভাইরাস প্রতিরোধের উপায়। তাই সকলকে সতর্ক থাকতে হবে। যার যার ঘরে থাকুন, করোনা ভাইরাস প্রতিরোধ করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ